× প্রচ্ছদ ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম
বাংলাদেশ আন্তর্জাতিক ঈশ্বরদী খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



মো: আলমগীর হোসেন আলম সলিমপুরের ৬ নং ওয়ার্ডে নজর কেড়েছেন ভোটারদের

কয়েক ঘন্টা পরেই (২৮ নভেম্বর)রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৬ জন প্রার্থী। তবে উপজেলাজুড়ে সবার নজর কেড়েছেন এই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো: আলমগীর হোসেন আলম। নির্বাচনের তফসিল ঘোষণার আগ থেকেই সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরেছেন তিনি। আধুনিক ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়ে সকাল থেকে রাত পর্যন্ত পাড়া-মহল্লার অলিগলি ও হাটবাজারে গণসংযোগে ব্যস্ত সময় পার করেন তিনি। গ্রামের সবার সঙ্গে ভালো সম্পর্ক থাকায় তার সমর্থকরাও জয়ের ব্যাপারে আশাবাদী। উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোরগ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি । মো: আলমগীর হোসেন আলম​ ইউনিয়নের সাবেক মেম্বার মৃত আবুল কাশেমের ছেলে ।
পরিচ্ছন্ন ও দায়িত্বশীল মো: আলমগীর হোসেন আলম আমাদের সংযোগকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আমি বিগত বছরগুলো ব্যক্তিগতভাবেও সকলের পাশে থাকার চেষ্টা করেছি। বিশেষকরে গ্রামের শিক্ষার প্রতি আমার দৃষ্টি ছিল। অনেক দরিদ্র পরিবারের সন্তানকে আমি পড়ালেখা চলমান রাখতে চেষ্টা করেছি। আগামীতেও সকলের পাশে থাকতে চাই। আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। আমি সকলের দোয়া চাই। আমি সকলের সহযোগীতায় পরিচ্ছন্ন, আধুনিক ও মাদকমুক্ত ৬ নং ওয়ার্ড গড়তে চাই। ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভোটার মো: মোবারক হোসেন বলেন, মো: আলমগীর হোসেন আলম​ বিগত পাঁচ বছরে অক্লান্ত পরিশ্রম করেছে। যে কোন সময় ডাকলেই সে ছুটে এসেছে। যেখানে অনেক মেম্বারকে ভোটের পর খুজে পাওয়া যায় না সেখানে মো: আলমগীর হোসেন আলম ব্যতিক্রম। তাই আমি আগামী পাঁচ বছরও মো: আলমগীর হোসেন আলম​ দেখতে চাই। ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আরেক ভোটার মো: আল্লেক প্রাং বলেন, মো: আলমগীর হোসেন আলম মন মানসিকতা উদার। তার কোনো অর্থনৈতিক লোভ-লালসা নেই। তাই আমরাও চাই সে আমাদের ভোটে মেম্বার নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবায় এগিয়ে আসুক।
এলাকার ফজলু মালিথা বলেন, বর্তমান সময়ে অনেকে যেখানে সরকারি বরাদ্দ সুষ্ঠুভাবে বন্টন করে না, মো: আলমগীর হোসেন আলম​ সেই দিক থেকে অনেক সৎ ও যোগ্য। তাই মো: আলমগীর হোসেন আলম​কে ভোট দেওয়া উচিত। এলাকার নারী ভোটার মোছা: সুফিয়া বেগম বলেন, যারা আমাদের ওয়ার্ডে সদস্য প্রার্থী তাদের মধ্যে মো: আলমগীর হোসেন আলম মিশুক ও মাজির্ত। সকলের সঙ্গে তার সুস্পর্ক। এলাকায় তরুণদের ভালো জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। মো: আলমগীর হোসেন আলম​ র সাহস আর অদম্য ইচ্ছা দেখে বিস্মিত উপজেলার মানুষ। স্থানীয় ভোটারা জানান, এলাকার অনেক সুশীল সমাজ তার পক্ষে গণসংযোগ করছেন। তাদের আশা ভোট যুদ্ধে বিজয়ী হবেন মো: আলমগীর হোসেন আলম​। সরজমিনে দেখা যায় এই নির্বাচনেও মো: আলমগীর হোসেন আলম​ শক্ত একটি অবস্থান রয়েছে। Advertisement (madimart)
Advertisement (sandha)
Advertisement (pabna sweet)
Advertisement (school)

No comments