× প্রচ্ছদ ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম
বাংলাদেশ আন্তর্জাতিক ঈশ্বরদী খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



দাশুড়িয়াতে নামযজ্ঞানুষ্ঠান উপলক্ষ্যে সম্মাননা প্রদান

ঈশ্বরদীর ঐতিহ্যবাহী ধর্মীয় প্রতিষ্ঠান দাশুড়িয়া বারোয়ারী দেবক্রিয়া মন্দিরে বিশ্বশান্তি ও দেশ-মাতৃকার কল্যাণে অনুষ্ঠিত নামযজ্ঞানুষ্ঠান উপলক্ষ্যে সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে মন্দির প্রাঙ্গনে এই সম্মাননা দেওয়া হয়। মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাবেক অস্থায়ী চেয়ারম্যান প্রদীপ কুমার রামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। বিশেষ অতিথি হিসেবে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ¦ নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মৃরাদ মালিথা, ভাইস চেয়ারম্যান (মহিলা) আতিয়া ফেরদৌস কাকলী ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদারকে সম্মাননা দেওয়া হয়।
ধর্ম যার যার, রাষ্ট্র সবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই শ্লোগানকে সামনে রেখে সকলকে নিয়ে ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ থেকে শান্তিপূর্ণভাবে বসবাস করার কথা বলেন বক্তারা। পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারীর পরিচালনায় অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, মাহবুবুল হক দুদু বক্তব্য রাখেন। এসময় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রিয় নেতা শিল্পপতি জালাল উদ্দীন তুহিন, মন্দির কমিটির সাধারণ সম্পাদক মাধব কুন্ডু, উপদেষ্টা কমল পাল, আশুতোষ পাল, অশোক পাল, সহ-সভাপতি গৌড় সেন, পলান কর্মকার, প্রদীপ কর্মকার, কোষাধ্যক্ষ মদন সরকার, সাংগঠনিক তপু দাস, সৈকত সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কমিটির সদস্য ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
মঙ্গলবার ১৭ মে অধিবাস কৃর্তনের মাধ্যমে শুরু হওয়া বাৎসরিক এই নামযজ্ঞানুষ্ঠানটি ২২ মে শ্রী শ্রী মহাপ্রভুর ভোগ ও মহাপ্রসাদ বিতরণের মধ্যদিয়ে শেষ হবে। এই বছর সুধা নাম পরিবেশন করছে কৃষ্ণভক্তি বিলাস সম্প্রদায়, বাগেরহাট, মাধবী লতা সম্প্রদায়, গোপালগঞ্জ, রাধাগোবিন্দ সম্প্রদায় নড়াইল, সোনার গৌর সম্প্রদায়, রংপুর, হরিমন্দির সম্প্রদায়, মাগুড়া ও নিত্যানন্দ গৌরাঙ্গ সম্প্রদায় স্বাগতিক দাশুড়িয়া এবং লীলাকীর্তন পরিবেশন করবে ডাঃ সমর কুমার দাস, বগুড়া, সুরঞ্জন কুমার সরকার শুভ, মানিকগঞ্জ ও গীতা রাণী সরকার, সিংড়া।

No comments